Digital Marketing Course - Khalid Farhan ar course - Download for Free

 Digital Marketing শিখে ক্যারিয়ার দাঁড় করাতে যা যা প্রয়োজন - সব কিছু - এক জায়গায়



আলাদা আলাদা কোর্স করে ইন্টারনেট মার্কেটিং জগতে সফল হতে পারার চান্স একটু কমিয়ে ফেলার কোন মানে নেই যখন একবারে, একটি মাত্র পেমেন্টের মাধ্যমে এত গুলো কোর্স পাচ্ছেন এখন + ভবিষ্যতের সব কোর্স ফ্রি তে পাচ্ছেন আপনি। জয়েন করে ফেলুন আমাদের একাডেমি তে এবং নিজেকে একজন সফল ডিজিটাল মার্কেটার হিসেবে গড়ে তুলুন। 


অনেকে দেখবেন টাকা আয় করা বিষয়ক অনেক ধরণের গ্যারান্টি দিয়ে থাকে তাদের কোর্স করিয়ে বা তারা যা শিখায় তা রেপ্লিকেট করে আপনি আয় করতে পারবেন "এত লক্ষ টাকা"  - এই একাডেমি তে এরকম কোন গ্যারান্টি নেই। আপনি যদি টাকা আয়ের লোভ থেকে জয়েন করার কথা ভাবেন, আমি জয়েন করতে মানা করবো।  আমার প্রতি মাস এ ২-৫ হাজার ডলার আয় করা স্টুডেন্ট ও আছে আবার কিছুই করতে পারে নি ১ বছর পরে এমন স্টুডেন্ট ও আছে। আমি ২ জন কেই এক ই জিনিস শিখিয়েছি। কিন্তু ২ জন ই সফল হয় নি। 


এসইও বিষয়ক প্রায় ৬০ টি ভিডিওর এই টিউটোরিয়াল দেখে যে কেউ একজন এসইও এক্সপার্ট হিসেবে ফ্রিল্যান্সিং করতে পারবে, চাকরি করতে পারবে দুনিয়ার যে কোন জায়গায় এবং নিজের ওয়েবসাইট কে গুগলের প্রথম পেজ এ র‍্যাঙ্ক করতে পারবে বলে আমি বিশ্বাস করি। এসইও আমার সবচেয়ে পছন্দের স্কিল গুলোর একটা এবং এই জিনিস এর চাহিদা প্রতিনিয়তই বাড়ছে।


কোন কোডিং না জেনে একদম সহজেই কিভাবে ওয়েবসাইট বানানো যায়, ডোমেইন - হোস্টিং কেনা থেকে শুরু করে একটা ওয়েবসাইট কে কিভাবে দাঁড় করাতে হয় - তা শেখানো হবে এই কোর্স টি তে। এই কোর্স টি আপনার ড্যাশবোর্ডে পাবেন জুন-জুলাই, ২০২১ এ। এখনো নেই। 


কেন আমার কাছ থেকে শিখবেন?

আমি শুধু ডিজিটাল মার্কেটিং শেখাই না, এটাই আমার প্রফেশন, আমার ব্যবসা বাণিজ্য এবং কাজ কর্ম সব কিছু ডিজিটাল মার্কেটিং নিয়েই - আমার পড়াশোনাও ডিজিটাল মার্কেটিং নিয়ে। আমার রিয়েল লাইফ এক্সপেরিয়েন্স টা আমি মনে করি অন্য কোর্স থেকে পাওয়া সম্ভব না।

আমি চেষ্টা করি সব কিছু অনেস্টলি বলে দিতে। এই কোর্স কেনার পেজ এও আপনি হয়তো খেয়াল করেছেন, আমি আপনাকে কোন লোভ দেখানোর চেষ্টা করি নি। তার কারণ ডিজিটাল মার্কেটিং জগৎ টা আসলে বেশ কঠিন। 

আমার কাছ থেকে শিখে হাজার দুয়েক মানুষ অনলাইনে বিশ্বব্যপী বেশ ভাল করছে। আমার স্টুডেন্ট রা ইন্টারন্যাশনাল বিভিন্ন ব্লগে মেনশন পায় নিয়মিতই - এবং আমার এই একাডেমির মেম্বার রা অনেকেই খুব কম সময়েই স্বাবলম্বী হতে পেরেছে।

এবার ছোট একটা ব্র্যাগ - আমার মনে হয় না এত কম দামে এত গুলা কোর্স একসাথে প্যাকেজ করে কেউ বাংলা ভাষায় এভাবে দেয় - ১৫০ এর মত ভিডিও, একদম হাতে কলমে সব দেখিয়ে দেয়া - এবং আমি আসলেই চেষ্টা করেছি খুব ই যত্ন করে বোঝাতে সব কিছু - আমার মনে হয় না কোন মডিউল এ এমন কোন ভিডিও আছে যা আপনি বুঝতে পারবেন না। 


Course Access Link:

Link: 1

Link: 2

Link: 3







এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
3 জন কমেন্ট করেছেন ইতোমধ্যে
  • Atiqur Rahman
    Atiqur Rahman September 24, 2021 at 2:23 AM

    can't download.

  • Sadia Jahan Eva
    Sadia Jahan Eva September 27, 2021 at 3:25 AM

    Nice Vaia

  • Graphics Point
    Graphics Point October 26, 2021 at 4:59 AM

    You are fucking stupid

মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আজকের আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url